বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে উপাচার্যের বৃক্ষরোপণ।

Home / News / বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে উপাচার্যের বৃক্ষরোপণ।

DESCRIPTION

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে উপাচার্যের বৃক্ষরোপণ

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে আজ মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর, ২০২১) বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর ক্যাম্পাসে বৃক্ষরোপণ করেছেন উপাচার্য প্রফেসর ড. মোঃ হাসিবুর রশীদ। এসময় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মোঃ গোলাম রব্বানী, বাংলা বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. আবু ছালেহ মোহাম্মদ ওয়াদুুদুর রহমান, ছাত্র উপদেষ্টা (চলতি দায়িত্ব) মোঃ নুরুজ্জামান খানসহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।

এর আগে দুপুর ১২টায় প্রশাসনিক ভবনের সভাকক্ষে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ হাসিবুর রশীদ জন্মদিনের কেক কাটেন। এসময় বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. সরিফা সালোয়া ডিনা, পরীক্ষা নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. মোঃ মতিউর রহমান, সেন্ট্রাল লাইব্রেরি এন্ড ইনফরমেশন সেন্টারের গ্রন্থাগারিক প্রফেসর ড. মোঃ গাজী মাজহারুল আনোয়ার, প্রক্টর মোঃ গোলাম রব্বানী, ছাত্র উপদেষ্টা (চলতি দায়িত্ব) মোঃ নুরুজ্জামান খানসহ বিভিন্ন অনুষদের ডিন ও বিভাগীয় প্রধানগণ উপস্থিত ছিলেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে জোহর নামাজের পর বিশ্ববিদ্যালয়ের মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।