২০১৯-২০২০ শিক্ষাবর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের বরণে উদ্বোধনী-সমাবর্তন ১ জানুয়ারি

Home / Notice / ২০১৯-২০২০ শিক্ষাবর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের বরণে উদ্বোধনী-সমাবর্তন ১ জানুয়ারি

DESCRIPTION

নবীনদের বরণে উদ্বোধনী-সমাবর্তন ১ জানুয়ারি

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর (বেরোবি) এ ২০১৯-২০২০ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের বরন উপলক্ষ্যে উদ্বোধনী-সমাবর্তন আগামী বুধবার ১ জানুয়ারি ২০২০ তারিখে অনুষ্ঠিত হবে।

উদ্বোধনী-সমাবর্তন উপলক্ষে কর্মসূচির শুরুতে থাকবে সকাল ৯:০১ মিনিটে নবীন শিক্ষার্থীদের নিবন্ধন। নতুন শিক্ষার্থীদের ভর্তি পরীক্ষার প্রবেশপত্র দেখিয়ে উদ্বোধনী-সমাবর্তনে নিবন্ধন করতে হবে। এরপর ১০:৩০ মিনিটে জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সংগীতের পর শোভাযাত্রার মধ্যদিয়ে উদ্বোধনী-সমাবর্তনের উদ্বোধন। বেলা ১১:১৫ মিনিটে নবীন শিক্ষার্থীদের বরণ ও অভিভাষণ এবং দিনের শেষ কর্মসূচিতে বিকাল ৪:০১ মিনিটে সাংস্কৃতিক অনুষ্ঠান এবং লালনের গান অনুষ্ঠিত হবে। লালনের গান পরিবেশন করবে কুষ্টিয়ার লালন একাডেমি।

দিনব্যাপী সকল কর্মসূচি বিশ্ববিদ্যালয়ের ১ নম্বর খেলার মাঠে অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও উপস্থিত থাকবেন এবং বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিনবৃন্দ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। নবীনদের বরন ও অভিভাষণ অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন উদ্বোধনী-সমাবর্তন ২০২০ আয়োজক কমিটির আহবায়ক প্রফেসর ড. আর এম হাফিজুর রহমান।

উল্লেখ্য, ২০১৯-২০২০ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ১ জানুয়ারি ২০২০ তারিখ থেকে ক্লাস শুরু করার সিদ্ধান্ত নেয়া হয়েছিল।