বেরোবিতে প্রমিলা ফুটবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ট্রফি ডাব্লিউজিএসের দখলে

Home / Event / বেরোবিতে প্রমিলা ফুটবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ট্রফি ডাব্লিউজিএসের দখলে

DESCRIPTION

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) প্রথমবারের মত আয়োজিত বেগম রোকেয়া প্রমীলা ফুটবল টুর্নামেন্ট-২০১৭ এর ফাইনাল ম্যাচে ট্রাইবেকারে ৩-২ গোলে বাংলা বিভাগকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে উইমেন অ্যান্ড জেন্ডার স্ট্যাডিজ বিভাগ (ডব্লিউ জি এস)।

গতকাল রোববার ( ২৩-মে) বিকেলে ৪টায় বিশ্ববিদ্যালয় প্রশাসনের উদ্যোগে আয়োজিত এই ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বেরোবি উপাচার্য অধ্যাপক ড. নাজমুল আহসান কলিমউল্লাহ, বিটিএফও। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬৬ পদাতিক ডিভিশনের জেনারেল অফিসার অব কমান্ডিং (জিওসি) এবং বাংলাদেশ সেনাবাহিনীর রংপুর এরিয়া কমান্ডার মেজর জেনারেল মো. মাসুদ রাজ্জাক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় নির্বাচন পর্যবেক্ষণ পরিষদের নির্বাহী পরিচালক অ্যাডভোকেট ইতরাত আমিন কলিমউল্লাহসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন, শিক্ষক-শিক্ষার্থী এবং কর্মকর্তা- কর্মচারী ও প্রচুর দর্শকবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথি ফুটবলে কিক করে খেলার উদ্বোধন করেন। ৪০ মিনিটের এই খেলায় বাংলা ও উইমেন অ্যান্ড জেন্ডার স্টাডিজ বিভাগের পরস্পর আক্রমণাত্মক ক্রিয়া শৈলী দর্শকদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা সৃষ্টি করে। খেলার নির্ধারিত সময় পেরিয়ে গেলেও কোন পক্ষই প্রতিপক্ষের জালে বল জড়াতে সক্ষম হয়নি। ফলে ট্রাইবেকারের মাধ্যমে খেলার ভাগ্য নির্ধারণ করা হয়।

উল্লেখ্য, গত ৩ জুলাই বিশ্ববিদ্যালয়ের তিনটি অনুষদের ১১টি বিভাগ নিয়ে বেরোবিরে প্রথমবারের মত বেগম রোকেয়া প্রমীলা ফুটবল টুর্নামেন্ট শুরু হয়।