শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য সম্মাননা পেলেন বেরোবি ভাইস-চ্যান্সেলর

Home / News / শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য সম্মাননা পেলেন বেরোবি ভাইস-চ্যান্সেলর

DESCRIPTION

শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য সম্মাননা পেলেন বেরোবি ভাইস-চ্যান্সেলর

শিক্ষা ও গবেষণায় বিশেষ অবদানের জন্য জননেত্রী শেখ হাসিনা সম্মাননা-২০১৯ পদক পেয়েছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি), রংপুর এর মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও। আজ শনিবার (২৮ সেপ্টেম্বর ২০১৯) জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স রুমে, বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ আয়োজিত মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র ৭৩তম জন্মদিন উপলক্ষে এই সম্মননা প্রদান করা হয়।

 

 

 

 

 

 

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৩তম জন্মদিন উপলক্ষে ‘জনগণের কল্যাণে শেখ হাসিনা’ শীর্ষক আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে বেরোবি ভাইস-চ্যান্সেলর বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার বিচক্ষণ নেতৃত্বের দ্বারা এক দশকে সামাজিক ও অর্থনৈতিক দিক দিয়ে দেশকে এগিয়ে নিয়েছেন। আন্তর্জাতিক অঙ্গনে বাংলাদেশের সব বড় অর্জন এসেছে বঙ্গবন্ধু কন্যার হাত ধরেই এবং আগামীতে শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে দেশ আরো এগিয়ে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন, বেরোবি উপাচার্য।

শিক্ষা ক্ষেত্রে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর এর মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও এবং কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. রাশিদ আসকারীসহ রাজনীতি, সাংবাদিকতা, সংস্কৃতি ও ক্রীড়া অঙ্গনে বিশেষ অবদানের জন্য সম্মানিত ২২ ব্যক্তিকে এবছর জননেত্রী শেখ হাসিনা সম্মাননা-২০১৯ পদক করেছে বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ।

আলোচনা সভা ও সম্মাননা পদক প্রদান শেষে কেক কেটে শেখ হাসিনার ৭৩তম জন্মদিন পালন করেন আমন্ত্রিত অতিথিরা। আবৃত্তি, গানসহ নানা সাংস্কৃতিক আয়োজনের মধ্যে দিয়ে দিবসটি পালন করা হয়।